হৃদযন্ত্রে প্রদাহ দেখা দেয়ায় উন্নত চিকিৎসার জন্য বিয়ানীবাজার পৌরসভার মেয়র ফারুকুল হককে ঢাকা প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুর ৩টার দিকে এয়ার এ্যাম্বুল্যান্সে করে তাঁকে ঢাকায় পাঠানো হয়। রোববার ইফতারের পর থেকে তিনি বুকে ও পেটে ব্যথায় ভোগছিলেন।

বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর মিছবাহ উদ্দিন ও এনাম উদ্দিন জানান, রোববার ইফতারের পর পেটে পীড়া দেখা দেয়। এর পর বুকে ব্যথা অনুভব করলে স্থানীয় চিকিৎসক মাসুম আহমদ ও সোহেল আহমদ শিব্বিরের তত্ত্বাবধানে সাময়িকভাবে চিকিৎসা নিলে তিনি কিছুটা সুস্থ অনুভব করেন। পরে আবার ব্যথা দেখা দিলে বিয়ানীবাজার পৌরশহরের একটি ক্লিনিকে তাকে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা তিনি কিছুটা সুস্থ হলেও উন্নথ চিকিৎসার জন্য পরিবার থেকে তাকে ঢাকা প্রেরণের সিদ্ধান্ত নেয়া হয়।

দুপুর ৩টার দিকে পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে এয়ার এ্যাম্বুল্যান্সে করে তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন। তাকে বিদায় দিতে পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ে রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ জড়ো হন। এ সময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সিলেট জেলা পরিষদ সদস্য খসরুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র ছয়ফুল আলম ঝুনু ও মিছবাহ উদ্দিনসহ কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারি বৃন্দ।